কালিয়াকৈরে চিকিৎসককে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

1115

আলহাজ হোসেন ॥
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়নের উত্তর কাঞ্চনপুর গ্রামের মোঃ সাকিল আহম্মেদের নামের এক চিকিৎসক সহ পরিবারের সদস্যদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে এক প্রতিবেশীর বিরোদ্ধে।
ভুক্তভোগির পরিবার সূত্রে জানা যায়,উপজেলার উত্তর কাঞ্চনপুর মৌজার ৭১৮ দাগে প্রতিপক্ষের কোন জমি না থাকলেও দানিছুর রহমানের ভরাটকৃত জমি ৩২ শতাংশ জমি জোরপূর্বক দখল করতে চায় মোকলেসুর রহমানের ছেলে আতিকুর রহমান মিল্টন ও চম্পা আক্তার নামে দুই ব্যক্তি। এতে চিকিৎসক সাকিল আহম্মেদের বাবা দানিছুর রহমান বাধা দেওয়াতে ক্ষিপ্ত হয়ে আতিকুর রহমান মিল্টন গত (১ মে) রাতে কে বা কাহারা আগুন ধরিয়ে দেয়। পরে ওই আগুনের ঘটনায় আতিকুর রহমান মিল্টন একটি অভিযোগ দায়ের করেন ও চম্পা আক্তার শ্লীলতাহানী অভিযোগে অপরণ আরো একটি অভিযোগ দায়ের করেন। জমি দখলের চেষ্টায় ব্যর্থ হয়ে কালিয়াকৈর থানায় দুটি অভিযোগ দায়ের করে ওই চিকিৎসকের পরিবারকে হয়রানি করছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
চিকিৎসক ডাঃ মোঃ সাকিল আহম্মেদ জানান, আমার ফুফাতো বোন চম্পা আক্তারের এলাকায় উগ্র চলাফেরার বাধাঁ প্রদান করায় সে ক্ষিপ্ত হয়ে যায় এবং কালিয়াকৈর থানায় শ্লীলতাহানীর অভিযোগ করে। একই মৌজার অন্য দাগে জমি ভোগ দখলে থাকা সত্ত্বেও আমাদের দখলকৃত জমি তাহারা বিভিন্ন সময় দখল করতে ব্যর্থ হলে নানা কৌশলে একাধিক মামলা দিয়ে হয়রানি করছে। নিজ রান্না ঘরে আগুন লাগিয়ে দিয়ে আমার বাবা দানিসুর রহমান ও মিজানুর রহমানের নামে অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত আতিকুর রহমান মিল্টনকে সেল ফোনে বার বার ফোন করেও তার সঙ্গে কথা বলা যায়নি।
কালিয়াকৈর থানার পুলিশের উপপরির্দশক(এসআই)মোঃ মনিরুল ইসলাম জানান,ওই ঘটনায় অভিযোগ পেয়েছি,তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।