মির্জাপুরে দুই সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

181

মোঃ রুবেল মিয়া,স্টাফ রিপোর্টার

টাংগাইল মির্জাপুরে ১০ নং গোড়াই ইউনিয়নের কদিম দেওহাটা গ্রামে দুই সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মির্জাপুর থানা পুঁলিশ।

ঘটনাটি ঘটে (২ রা জুলাই )বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকার সময় নিহত ফারজানা আক্তার (২৬) ঐ গ্রামের (প্রবাসী) আরিফ হোসেনের স্ত্রী ও একই উপজেলার লতিফপুর ইউনিয়নের গোড়াকী মধ্যপাড়া গ্রামের খন্দকার ফারুক হোসেনের মেয়ে বলে জানা গেছে। নিহত ফারজানার দুই পুত্র সন্তান রয়েছে বলে জানা যায়।

পুঁলিশ ও এলাকাবাসী জানায়,, স্বামী প্রবাসে থাকায় ছোট দুই ছেলেকে নিয়ে ফারজানা শশুর বাড়িতে একাই থাকতেন। বৃহস্পতিবার বিকেলে ফারজানা তার বড় ছেলেকে মাঠে খেলতে পাঠায়। তার কিছুক্ষণ পর ছেলে মাঠ থেকে ফিরে এসে ঘরের ভিতর মায়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার শুরু করে ৬ বছরের শিশু সন্তান। তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুঁলিশে খবর দেয়। পরে খবর পেয়ে পুঁলিশ ফারজানার ঝুলন্ত লাশ ঘর থেকে উদ্ধার করে।

দুই ছেলে সন্তান রেখেই হঠাৎ করে কেনোই বা ফাঁস দিয়ে আত্মহত্যার মত জঘন্যতম কাজ করল তার কোনো হুদিস ই পাননি পুঁলিশ। তবে ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরই সঠিকভাবে বলা যাবে এটি আত্মহত্যা নাকি হত্যা। প্রাথমিকভাবে পুঁলিশের ধারণা এটি একটি আত্মহত্যা।

এ বিষয়ে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) মিজানুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাংগাইল মর্গে পাঠিয়েছি। তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত সঠিকভাবে কিছু বলা যাচ্ছে না। তবে প্রাথমিক ভাবে তার ফাঁস দেয়ার কিছু চিহ্ন লক্ষ্য করা গেছে বলে তিনি জানান।