মির্জাপুরে পৌরসভার নব নির্বাচিত মেয়র সালমার দায়িত্বভার গ্রহন

মীর আনোয়ার হোসেন টুটুল ॥
আবেগঘন পরিবেশের মধ্য দিয়ে টাঙ্গাইলের মির্জাপুরে পৌরসভার নব নির্বাচিত মেয়র সালমা আক্তার শিমুল আনুষ্ঠানিক ভাবে দায়িত্বভার গ্রহন করেছেন। আজ সোমবার উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন এবং মির্জাপুর পৌরসভার পৌর পরিষদ ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ পৗরসভার মিলনায়তনে নবনির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহন অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানের শুরুতেই নবনির্বাচিত মেয়রকে ফুলের তোরা দিয়ে বরন করে নেন মির্জাপুর উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠন এবং মির্জাপুর পৌরসভার পৌর পরিষদ ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। দায়িত্বভার গ্রহন অনুষ্ঠানে বক্তাগন প্রয়াত জনপ্রিয় মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মো. সাহাদত হোসেন সুমনের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে তার কর্মময় জীবন এবং ছাত্র জীবন থেকে আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারী হিসেবে বক্তব্য তুলে ধরেন। এসময় বক্ত্েযর মধ্যে অনেকই কান্নায় ভেঙ্গে পরেন এবং অনুষ্ঠানস্থল এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। নবনির্বাচিত মেয়র সালমা আক্তার শিমুল দায়িত্বভার গ্রহনের পর তার স্বামীর রেখে যাওয়া অসাপ্ত কাজ সমাপ্তসহ মাননীয় এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা প্রশাসনের বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তা, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, কাউন্সিলর ও বিভিন্ন রাজনৈতিক দলের নেত্রীবৃন্দ এবং পৌরবাসির সকলেল সার্বিক সহযোগিতা কামনা করেছেন।
মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মীর শরীফ মাহমুদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবনির্বাচিত মেয়র সালমা আক্তার শিমুল, ভারপ্রাপ্ত চন্দনা দে, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সরকার হিতেশ চন্দ্র পুলক, খন্দকার মোফাজ্জল হোসেন দুলাল, বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের সভাপতি খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জল, লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজাহারুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, মো. মাজাহারুল ইসলাম শিপলু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাজী মো. আবুল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক মো. শামীম আল মামুন, পৌরসভার উপ সহকারী প্রকৌশলী মো. বাবুল হোসেন, পৌরসভার কাউন্সিলর মো. রাশেদ আহমেদ ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন প্রমুখ।
পরে বর্তমান ভারপ্রাপ্ত মেয়র চন্দনা দেয় নবনির্বাচিত মেয়র সালমা আক্তার শিমুলকে আনুষ্ঠানিক ভাবে দায়িত অর্পন করেন। এ সময় এক আবেগ গন পরিবেশের সৃষ্টি হয়। সালমা আক্তার শিমুল প্রয়াত মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মো. সহাদত হোসেন সুমনের সহধর্মীনী।