বঙ্গবন্ধু কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ পরিষদ বাংলাদেশ টাংগাইল জেলা ও উপজেলা শাখার উদ্যোগে জেলা প্রশাসক উপজেলা নির্বাহী অফিসারদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান

366

সোমবার বঙ্গবন্ধু কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ পরিষদ বাংলাদেশ টাংগাইল জেলা ও উপজেলা শাখার উদ্যোগে জেলা প্রশাসক উপজেলা নির্বাহী অফিসারদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করেছেন।

কিন্ডারগার্টেন স্কুল সহ প্রাইভেট শিক্ষা খাতকে “শিক্ষা উদ্দোগতা ” ঘোষণা, শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া, শিক্ষা ঋন চালু, প্রনোদনা সহ বিভিন্ন দাবিতে  সংগঠনটির কেন্দ্রীয় সদস্য ও টাংগাইল জেলা আহবায়ক মোঃ আবুল কাশেম খান সদস্য সচিব মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্তে ২৫ সদস্যের একটি দল মাননীয় জেলা প্রশাসক ও সদর উপজেলা নির্বাহী অফিসার স্মারকলিপি প্রদান করেন। এসময় অন্যান্যদের মধে উপস্থিত ছিলেন টাংগাইল সদর উপজেলা আহবায়ক এ কে এম সাইফুল আলম সোহেল যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সুমন, লুতফর রহমান, সজীব হোসেন, সদস্য সচিব মোঃ সহিদুল ইসলাম প্রমুখ।জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসি টি) মোঃ জামিরুল ইসলাম স্মারকলিপি গ্রহণ করেন।

মির্জাপুরে উপজেলা আহবায়ক আমিনুর রহমান যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান ইবরাহীম, সদস্য সচিব আব্দুল আজিজ।

বাসাইলে জেলা যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর হোসেন উপজেলা আহবায়ক আলহাজ্জ্ব সাজ্জাদ হোসেন আলাল সদস্য সচিব মোঃ হারুন মিয়া।

দেলদুয়ার উপজেলায় জেলা যুগ্ম আহবায়ক এ এস এম এহসানুল হক সুমন উপজেলা আহবায়ক রাশেদুল ইসলাম সদস্য সচিব আরিফ হোসেন খান।

সখিপুর উপজেলায় জেলা যুগ্ম আহবায়ক শাহীন আল মামুন উপজেলা আহবায়ক কে বি এম রুহুল আমিন সদস্য সচিব এস এ শফি।

ঘাটাইল উপজেলা আহবায়ক মোহাম্মদ কামাল হোসেন ও সদস্য সচিব এস এম আব্দুল লতিফ এর নেতৃত্বে উপজেলা নির্বাহী অফিসার স্মারকলিপি প্রদান করেন।