মির্জাপুরে পুঁজা মন্ডপে টাঙ্গাইলের পুলিশ সুপারের পরিদর্শন ও শুভেচ্ছা উপহার

মীর আনোয়ার হোসেন টুটুল
টাঙ্গাইলের পুলিশ সুপার মি. সঞ্জিত কুমার রায় গতকাল রবিবার রাতে মির্জাপুর উপজেলার বিভিন্ন পুঁজা মন্ডপ পরিদর্শন করে শুভেচ্ছা উপহার দিয়েছেন। রবিবার রাতে তিনি পুলিশ প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে মির্জাপুর উপজেলার বিভিন্ন পুঁজা মন্ডপ পরিদর্শন করেন। সঙ্গে ছিলেন তার সহধর্মীনি ও পরিবারের সদস্যগন।
আজ সোমবার মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান জানান, পুলিশ সুপার মহোদয় রাতে মির্জাপুর উপজেলা সদরের কালিবাড়ি পুঁজা মন্ডপ ও এশিয়া খ্যাত দানবীর রণদা প্রসাদ সাহার নিজ গ্রাম মির্জাপুর সাহাপাড়া গ্রামের পুঁজা মন্ডপ এবং কুমুদিনী কমপ্লেক্্র পরিদর্শন করেন। কালিবাড়ি পুঁজা মন্ডপের সভাপতি সুভাষ সাহা, সাধারন সম্পাদক উত্তম কুমার সাহাসহ সদস্যদের হাতে এবং কুমুদিনী কল্যাণ সংস্থার পরিচালক শ্রী মতি সাহার হাতে পুঁজার শুভেচ্ছা উপহার তুলে দেন।
মন্ডপ পরিদর্শন শেষে পুলিশ সুপার মি. সঞ্জিত কুমার রায় বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। সরকারের সুষ্ঠু পরিকল্পনা, বিভিন্ন রাজনৈতিক দলের নের্তৃবৃন্দ, সুশিল সমাজের নের্তৃবৃন্দ এবং টাঙ্গাইল জেলা প্রশসানের প্রতিটি অধিদপ্তরের কর্মকর্তাদের সার্বিক সহযোগিতায় চলমান করোনার মধ্যেও সামাজিক দুরত্ব বজায় রেখে মির্জাপুর উপজেলার ২১০ টি পুঁজা মন্ডপসহ টাঙ্গাইলের ১২ উপজেলার প্রতিটি মন্ডপে সুষ্ঠু ও শান্তিপুর্ন পরিবেশে শারদীয় দুর্গা পুঁজা উদযাপন হয়েছে। এ সময় মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান, ওসি (তদন্ত) মো. গিয়াস উদ্দিন উপস্থিত ছিলেন।
এদিকে মির্জাপুর পৌরসভার মেয়র সালমা আক্তার শিমুল, উপজেলা পরিষদেও ভাইস চোরম্যান মো. আজাহারুল ইসলাম সিকদার, উপজেলা যুবলীগের আহবায়ক মো. শামীম আল মামুন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. মাজাহরুল ইসলাম শিপুল এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মো. তাহরীম হোসেন সীমান্ত বিভিন্ন পুঁজা মন্ডপ পরিদর্শন করেছেন।