মির্জাপুরে বিভিন্ন অপরাধে নারী পুরুষসহ ২৫ জন গ্রেফতার

মীর আনোয়ার হোসেন টুটুল ॥
টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ বিভিন্ন অপরাধের অভিযোগে নারী পুরুষসহ ২৫ জনকে গ্রেফতার করেছে। দুই দিনের ব্যবধানে পৌর এলাকা ও ১৪ ইউনিয়নের বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয় বলে আজ মঙ্গলবার মির্জাপুর থানা পুলিশ জানিয়েছেন।
মির্জাপুর থানার ডিউটি অফিসার জানান, যারা গ্রেফতার হয়েছেন তাদের বিরুদ্ধে বিভিন্ন মামলায় গ্রেফতারি পারোয়ানা, পলতক আসামী, সন্ত্রাসী, ডাকাত, মাদক ব্যবসায়ী, মাদক বিক্রেতা এবং বিভিন্ন মামলার রিমান্ডের আসামী রয়েছেন। টাঙ্গাইলের পুলিশ সুপার মি. সঞ্জিত কুমার রায়, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রিজাউল হক শেখ দীপু এবং ওসি তদন্ত মো. গিয়াস উদ্দিনের দিক নির্দেশনায় মির্জাপুর থানা পুলিশ পৌরসভা, জামুর্কি, ফতেপুর, মহেড়া, বানাইল, আনাইতারা, ওয়ার্শি, ভাতগ্রাম, ভাওড়া, বহুরিয়া, গোড়াই, লতিফপুর, তরফপুর, আজগানা ও বাঁশতৈল ইউনিয়নের বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে জড়িত গত সোম ও আজ মঙ্গলবার দুই দিনের অন্তত ২২ জন নারী পুরুষকে গ্রেফতার করা হয়েছে। অপরাধীদের গ্রেফতারের পর আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রিজাউল হক শেখ দিপু বলেন, মির্জাপুরে আইন-শৃঙ্খলার উন্নয়নের জন্য পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যগন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অপরাধের সঙ্গে জড়িত ও পলাতক আসামীসহ ২৫ জনকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অপরাধীদের কোন অবস্থায় ছাড় দেওয়া হবে না এবং তাদের এ অভিযান চলমান থাকবে বলে তিনি উল্লেখ করেন।