সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মির্জাপুরে মানব বন্ধন প্রতিবাদ সমাবেশ

মীর আনোয়ার হোসেন টুটুল ॥
বাংলা ট্রিবিউনসের টাঙ্গাইল জেলা প্রতিনিধি মো. এনায়েত করিম বিজয়ের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ বুধবার টাঙ্গাইলের মির্জাপুরে মানব বচন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। জাতীয় সাংবাদিক সংস্থা মির্জাপুর উপজেলা শাখার আয়োজনে মির্জাপুর উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রন্ক্্িরস মিডিয়া, প্রন্ট মিডিয়া এবং বিভিন্ন অনলাইন ভার্সনে কর্মরত সাংবাদিকগন বেলা সারে এগারটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর পুরাতন বাস স্টেশন এলাকায় এ মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন।
প্রায় ঘন্টা ব্যাপি মানব বন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাক ও মোহনা টেলিভিশনের সাংবাদিক মীর আনোয়ার হোসেন টুটুল, দৈনিক আমাদের অর্থনীতি ও দি বাংলাদেশ অবজার্বারের প্রতিনিধি মো. মাজাহারুল ইসলাম শিপুল ও দৈনিক মানব জমিনের প্রতিনিধি মো. জুবায়ের হোসেন প্রমুখ। মানব বন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তাগনগন সন্ত্রাসীদের হাতে হামলার শিকার সাংবাদিক মো. এনায়েত করিম বিজয়ের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানানো হয়।
উল্লেখ্য যে, গত ৮ ফেব্র“য়ারি বাংলা ট্রিবিউনসের টাঙ্গাইল জেলা প্রতিনিধি মো. এনায়েত করিম বিজয় বাসাইল উপজেলার কাউলজানি এলাকায় সংবাদ সংগ্রহ করতে গেলে একদল সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালায়। হামলায় তিনি গুরুতর আহত হয়ে বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে বাসাইল থানায় একটি মামলা হয়েছে বলে তার পরিবারের সদস্যগন জানিয়েছেন।