সখীপুরে জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তার আরো ৩

0
485

টাঙ্গাইলের সখীপুরে জোড়া খুনের ঘটনায় ডিবি পুলিশ আরো তিনজনকে গ্রেপ্তার করেছে। গতকাল সোমবার উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি বাংলাবাজার এলাকার ছাকেদ আলীর ছেলে রকমান (৪৫), ছুটু মিয়ার ছেলে আয়নাল হক (৪০) এবং গিয়াস উদ্দিনের ছেলে মজিবর রহমান (৫৫)। তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল ডিবি দক্ষিণের উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা এসআই নাফিউল ইসলাম।

তিনি বলেন, ‘চাচা-ভাতিজা হত্যা মামলায় এখন পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আল আমীন ও মোস্তফা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।’

এর আগে ৪ আগস্ট হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী মোস্তফা কামালকে (২৩) ঢাকার মোহাম্মদপুর থেকে এবং তার সহযোগী আল আমীনকে (২৪) সখীপুর থেকে গ্রেপ্তার করে র‍্যাব-১৪।

গত ১৯ জুলাই দিবাগত রাতে উপজেলার কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি বাংলাবাজার এলাকায় স্থানীয় আবুল হোসেনের ছেলে শাহজালাল (৩৫) ও নবু মিয়ার ছেলে কৃষক মজনু মিয়াকে (৪৫) হত্যা করে সড়কে লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

পরদিন সকালে রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে নিহত শাহজালালের বাবা আবুল হোসেন বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে মামলা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here