ভোট চুরি নয় আগামী নির্বাচন যে কোন উপায়ে সুষ্ঠ হতে হবে—মির্জাপুরে বঙ্গবীর কাদের সিদ্দিকী

adinsert

মীর আনোয়ার হোসেন টুটুল
কৃষক শ্রমিক জনতালীগের চেয়ারম্যান ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বিরোত্তম বলেছেন ভোট চুরি নয় যে কোন উপায়ে আগামী নির্বাচন সুষ্ঠু হতে হবে। তিনি বলেন, দুর্নীতিবাজ আওয়ামীলীগ বিএনপি জাতীয় পার্টি ও জায়াতকে দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। যখনই তারা ক্ষমতায় যায় তখনই তারা দেশের মানুষের কথা চিন্তা না করে লুটপাট নিয়ে ব্যস্ত থাকে। বঙ্গবীর বলেন, দেশের মানুষ আজ শান্তিতে নেই। সরকার দলীয় নেতাকর্মীদের দাপটে ও লুটপাটের কারনে মানুষ আজ খুবই অসহায়। তিনি বলেন, বঙ্গবন্ধু আমার আদর্শ। বঙ্গবন্ধুর ডাকে সারা দিয়ে জীবন বাজি রেখে দেশ স্বাধীন করেছিলাম। দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে আগামী নির্বাচনে কৃষক শ্রমিক জনতালীগকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করার জন্য এলাকাবাসির প্রতি অনুরোধ জানান।
তিনি আজ বৃহস্পতিবার (১৭ আগস্ট) টাঙ্গাইলের মির্জাপুরে ১৩ নং বাঁশতৈল ইউনিয়নে কৃষক শ্রমিক জনতালীগ আয়োজিত কর্মী যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। অনুষ্ঠানে শতাধিক নেতাকর্মী কৃষক শ্রমিক জনতালীগে যোগদান করেন।
কৃষক শ্রমিক জনতালীগের নেতা মো. মোতালেব হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অনুষ্ঠানে বঙ্গবীর কাদের সিদ্দিকী ছাড়াও বক্তব্য রাখেন, কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমার বীরপ্রতিক খোকা ও আরমান হোসেন তালূকদার তাপস প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here