মির্জাপুরে ঋণের চাপে ট্রেনের নিচে ঝাঁপ নিয়ে এক সন্তানের জনক নিরুপম রাহার আত্নহত্যা

adinsert

মীর আনোয়ারর হোসেন টুটুল
ঋণের টাকা পরিশোধ করতে না পেরে পাওয়ানা দারদের চাপে এক সন্তানের জনক নিরুপম রাহা (২৫) ঢাকা-রাজশাহী-সিরাজগঞ্জ ট্রেন রোডের মির্জাপুর উপজেলার বাওয়ার কুমারজানি এলাকায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্নহত্যা করেছে। টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বহুরিয়া ইউনিয়নের বহুরিয়া গ্রামে তার বাড়ি। পিতার নাম নিমাই রাহা। আজ মঙ্গলবার মির্জাপুর ট্রেন স্টেশনের মাষ্টার মো. কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও নিরুপম রাহার পরিবার জানায়, নিরুপম রাহা বহুরিয়া এলাকায় ছোট খাট ব্যবসা করতেন। ব্যবসা বড় করার জন্য বিভিন্ন এনজিও থেকে ঋণ এবং বন্ধু বান্ধবদের কাছ থেকে টাকা ধার নিয়ে ব্যবসা পরিচালনা করতেন। ব্যবসায় ক্ষতি হওয়ায় এনজিও থেকে নেওয়া ঋণের টাকা পরিশোধ করতে ব্যর্থ হন। এছাড়া বন্ধু বান্ধবদের ধারের টাকা দিতে পারছিলেন না। এ নিয়ে পরিবারের মধ্যে অশান্তি সৃষ্টি হয়। ঋণের চাপে মানুষিক ভাবে বিপর্যন্ত হয়ে পরেন। ঋণের দায় থেকে মুক্তি পেতে গতকাল সোমবার বাড়ি থেকে বের হয়ে মির্জাপুর ট্রেন স্টেশনের পুর্ব দিকে বাওয়ার কুমারজানি এলাকায় আসেন। গতকাল সোমবার দুপুরে নীলফামারী থেকে ছেড়ে আসা ঢাকা গামী চিলাহাটী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে নিরুপম রাহা আত্নহত্যা করে। স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে তার পরিবার নিরুপম রাহার লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। তার স্ত্রী, এক কন্যা সন্তান ও বাবা-মা রয়েছে।
এ ব্যাপারে মির্জাপুর ট্রেন স্টেশনের মাষ্টার মো. কামরুল ইসলাম বলেন, তারা খবর পাওয়ার আগেই নিহতের পরিবার লাশ বাড়ি নিয়ে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here