মির্জাপুরে পুলিশের অভিযানে বিএনপি যুবদল ও ছাত্রদলের ছয় নেতা গ্রেফতার

adinsert

মীর আনোয়ার হোসেন টুটুল
আগামী ১০ ডিসেম্বর বিএনপির রাজধানী ঢাকায় সমাবেশকে কেন্দ্র করে টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশের সাঁড়াশি অভিযানে বিএনপি, যুবদল ও ছাত্রদলেল ছয় নেতা গ্রেফতার হয়েছে। গতকাল মঙ্গলবার (২২ নভেম্বর) দিবাগত রাতে মির্জাপুর থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদে;র গ্রেফতার করেছে বলে মির্জাপুর থানার সেকেন্ড অফিসার মো. মোশারফ হোসেন জানিয়েছেন। এদিকে ঢাকায় বিএনপির সমাবেশকে ঘিরে দলীয় নেতাকর্মীরা গ্রেফতার হওয়ার খবরে স্থানীয় বিএনপি ও এর সহযোগি নেতাকর্মীদের মধ্যে আতংক ছড়িয়ে পরেছে।
গ্রেফতারকৃতরা হচ্ছেন মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো. আলী হোসেন খোকন, উপজেলা বিএনপির সদস্য ও বাঁশতৈল ইউনিয়ন যুবদলের সাবেক আহবায়ক মো. মাসুদ পারভেজ, জামুর্কি ইউনিয়নের চার নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক সাইফুল ইসলাম তাপস, গোড়াই ইউনিয়ন বিএনপির নেতা মো. আলমাছ হোসেন, ছাত্রদলের সাবেক নেতা হাফিজুর রহমান এবং বিএনপি নেতা মো. ইমারত হোসেন।
এ ব্যাপারে মির্জাপুর থানা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মো. আবুল কালাম আজাদ সিদ্দিকী এবং সাধারন সম্পাদক খন্দকার সালাউদ্দিন আরিফ বলেন, ১০ ডিসেম্বর রাজধানী ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সরকারের মদদে পুলিশ অন্যায় ভাবে তাদের দলীয় নিরীহ নেতাকর্মীদের নামে মিথ্যা, বানোয়াট ও সাজানো মামলা দিয়ে গ্রেফতার করে হয়রানী করছে। তারা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে গ্রেফতারকৃত বিএনপির নেতাকর্মীদের অবিলম্বে মুক্তির দাবী জানিয়েছেন।
এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, নাশকতার আশংকায় সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। তাদের নামে পুর্বেও নাশকতার অভিযোগ রয়েছে। অন্যায় ভাবে কাউকে গ্রেফতার করা হয়নি। গ্রেফতারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here