মির্জাপুরে সাংবাদিক নাজমুলের বাবা আব্দুর রশিদ মিয়ার ইন্তেকাল

adinsert

মীর আনোয়ার হোসেন টুটুল
টাঙ্গাইলের মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভির মির্জাপুর উপজেলা প্রতিনিধি মো. নাজমুল ইসলামের বাবা সমাজ সেবক আলহাজ¦ মো. আব্দুর রশিদ মিয়া (৭০) আজ শুক্রবার (১ ডিসেম্বর) রাজধানী ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন)। তার গ্রামের বাড়ি মির্জাপুর পৌরসভার এক নং ওয়ার্ডের পুষ্টকামুরী গ্রামে। তিনি মির্জাপুর কেন্দ্রীয় জামে মসজিদের কোষাধক্ষ ছিলেন।
বাদ জুমা মির্জাপুর কেন্দ্রীয় জামে মসজিদে প্রথম জানাজা এবং বাদ আসর পুষ্টকামুরী চরপাড়া জামে মসজিদে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
এদিকে আলহাজ¦ আব্দুর রশিদ মিয়ার মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন খান আহমেদ শুভ এমপি, মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার শাকিলা বিনতে মতিন, পৌরসভার মেয়র সালমা আক্তার শিমুল, মির্জাপুর কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি আলহাজ¦ মো. শফি উদ্দিন মিঞা, সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন আহমেদ বাবর, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মীর শরীফ মাহমুদ ও সাধারণ সম্পাদক ব্যারিষ্টার তাহরীম হোসেন সীমান্ত, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. আবু আহমেদসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here